ঢাকাশুক্রবার , ২৮ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. করোনা ভাইরাস
  7. ক্রিকেট
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. টেনিস
  11. তথ্য প্রযুক্তি
  12. ধর্ম
  13. নির্বাচনের মাঠ
  14. ফিচার
  15. ফুটবল

নতুনদের সুযোগ দিতে চাই: শুভশ্রী

admin
জুলাই ২৮, ২০২৩ ৭:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজের অভিনয়ের দক্ষতায় টালিউডে শক্ত জায়গা করে নিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি এবার নতুন একটি সফর শুরু করতে চলেছেন তিনি। এবার প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন তিনি নিজের। যদিও ইতোমধ্যে তার প্রযোজক হিসেবে অভিষেক হয়েছে। আবার প্রলয় সিরিজের হাত ধরে তিনি প্রযোজনায় পা রাখেন। কিন্তু সেটা তো রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা হিসেবেই। তাই এবার নিজের নতুন কিছু করার পরিকল্পনা রাজপত্নীর।

‘বৌদি ক্যান্টিন’, ‘ইন্দুবালা’, ‘পরিণীতা’সহ একাধিক ছবি বা সিরিজে নিজেকে বারবার প্রমাণ করেছেন শুভশ্রী। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি কতটা দক্ষ। তবে এবার অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা খুলতে চলেছেন। অভিনেত্রীর এই প্রযোজনা সংস্থার নাম হবে সিকাবা হাউস। কিন্তু আচমকা রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ছেড়ে এভাবে আলাদা প্রযোজনা সংস্থা খোলার কারণ কী? কোনো জটিলতা হয়েছে?

শুভশ্রী তার এই নতুন সফরের বিষয়ে আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, আমার শাশুড়ি মা এবং রাজ দুজনেই বরাবর চেয়েছেন যাতে আমি অভিনয়ের পাশাপাশি নিজে একটা কিছু করি। নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তুলি। আর সেটা অবশ্যই কোনো অন্য প্রযোজনা সংস্থার অধীনে নয়। ওরা উৎসাহ দিয়েছেন বলেই আমি এই পথে এগিয়েছি।

শুভশ্রী জানিয়েছেন, তিনি তার এই প্রযোজনা সংস্থায় মূলত নতুনদের সুযোগ দিতে চান। অন্য ধারার কাজ করতেই তিনি বেশি আগ্রহী বলেও ব্যাখ্যা করেন। অভিনেত্রীর কথায়, প্রচুর গল্প শুনছি, অনেক নতুন লেখক পরিচালকরা আসছেন। আমি চেষ্টা করব নতুন ধরনের করতে।

প্রসঙ্গত শুভশ্রী দ্বিতীয়বার মা হতে চলেছেন। নিজেই কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানান ইউভান দাদা হতে চলেছে। পরে তিনি এবং রাজ দুজনেই আরও জানান যে এটা তাদের প্ল্যান্ড বেবি। সন্তানসম্ভবা হওয়ার কারণে তিনি সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ থেকে সরে দাঁড়িয়েছেন। তার জায়গা নিয়েছেন জয়া আহসান।